নাচোল উপজেলার চার ইউপি নির্বাচন: সবকটিতেই স্বতন্ত্র প্রার্থীদের জয়লাভ

61

চাঁপাইনবাবগঞ্জে নাচোল উপজেলার চারটি ইউনিয়ন পরিষদে শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে। রবিাবর (২৬ ডিসেম্বর) ৪র্থ ধাপের এই নির্বাচনে চেয়ারম্যান পদে সবকটিতেই স্বতন্ত্র প্রার্থীরা জয়লাভ করেছেন। হেরে গেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা।

ঘোষিত ফলাফলে জানা গেছে, নাচোল উপজেলার নাচোল সদর ইউনিয়নে মো. শফিকুল ইসলাম আনারস প্রতীকে ৯ হাজার ১৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. মেসবাহুল গনি চশমা প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৮৬৩ ভোট।

আনারস প্রতীকে ৭ হাজার ২৬৯ ভোট পেয়ে ফতেপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মো. সাদির আহমেদ। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. আবুল হোসেন ঘোড়া প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৮২৩ ভোট।

কসবা ইউনিয়নে চশমা প্রতীকে ১১ হাজার ৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. জাকারিয়া আল মেহরাব। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বতর্মান চেয়ারম্যান মো. আজিজুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৪৭৭ ভোট। ক্ষমতা ফিরে পেয়েছেন নেজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল হক। তিনি মোটর সাইকেল প্রতীকে ৬ হাজার ৩০২ ভোট পেয়ে বেসরকারিভাবে নিরর্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. আব্দুল আওয়াল আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ১১৫ ভোট। রাতে গণনা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়।