নাচোলে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের উদ্বোধন

12

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় নাগরিকদের মধ্যে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার এর উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি। এছাড়াও উপস্থিত ছিলেনÑ কসবা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম জাকারিয়া, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ, নাচোল ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম, নেজামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল হক।
উপজেলা নির্বাচন অফিসার রোকাব আলী দেওয়ান বলেন, নাচোল পৌরসভায় ১২ থেকে ১৪ ফেব্রুয়ারি, নাচোল ইউনিয়নে ১৫ থেকে ২২ ফেব্রুয়ারি, ফতেপুর ইউনিয়নে ২৩ থেকে ২৮ ফেব্রুয়ারি, কসবা ইউনিয়নে ১ থেকে ৬ মার্চ এবং নেজামপুর ইউনিয়নে ৭ থেকে ১২ মার্চের মধ্যে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে। এছাড়া যারা সময়মতো নিতে না পারবে পরবর্তীতে অফিস থেকে নেয়া যাবে।