নাচোলে শেষ হলো জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগিতা

16

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় নাচোল উপজেলা পরিষদ মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের। বিশেষ অতিথি ছিলেনÑ নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক মশিউর রহমান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ফ.ম হাসান, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, একাডেমিক সুপারভাইজার অলিউল্লাহ, বাংলাদেশ শিক্ষক সমিতির নাচোল উপজেলা শাখার সভাপতি গোলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক সোনাইচন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান।
খেলায় বালকদের ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে খলসী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এবং রানার্সআপ ভেরেন্ডী উচ্চ বিদ্যালয়। বালিকাদের ফুটবল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নাচোল খুরশেদ মোল্লা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং রানার্সআপ ভেরেন্ডী উচ্চ বিদ্যালয়।
বালকদের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে বাইপুর উচ্চ বিদ্যালয় ও রানার্সআপ নাচোল বেগম মহসিন ফাজিল মাদ্রাসা। বালিকাদের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন গোলাবাড়ী উচ্চ বিদ্যালয় ও রানার্সআপ মির্জাপুর উচ্চ বিদ্যালয়।
কাবাডি খেলায় বালকদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে সবদলপুর দাখিল মাদ্রাসা ও রানার্সআপ হাটবাকইল উচ্চ বিদ্যালয়। বালিকাদের কাবাডি খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নেজামপুর উচ্চ বিদ্যালয় ও রানার্সআপ হাটবাকইল উচ্চ বিদ্যালয়।