নাচোলে শিক্ষার্থীদের মাঝে নেইলকার্টার বিতরণ

5

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নেইলকার্টার বিতরণ অব্যাহত রেখেছে জেলা প্রশাসন। সোমবার জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের নির্দেশনায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আনিছুর রহমান নাচোল উপজেলার এলাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং নেইলকার্টার বিতরণ করেন। পরিদর্শনকালে তিনি বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রীদের সঙ্গে বাল্যবিয়ে ও করোনা ভাইরাস প্রতিরোধ, শিক্ষার্থীদের বিশুদ্ধ পানিপানসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন। এছাড়াও শিক্ষাপ্রতিষ্ঠানে কোনো ধরনের অসুবিধা আছে কিনা, শ্রেণিকক্ষে পাঠদানের মান, পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ে খোঁজখবর নেন এবং শিক্ষার্থীদের জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
এছাড়াও তিনি গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্প-২ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি উপকারভোগীদের বিভিন্ন সুবিধা অসুবিধা নিয়ে কথা বলেন। এসময় নাচোল উপজেলা নিবার্হী অফিসার মোহাইমেনা শারমিন উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আনিছুর রহমান জানান, মান্যবর জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করছেন।