নাচোলে শিক্ষক নেতা শাহজাহান সিরাজের মৃত্যুতে শোকসভা

17

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ শিক্ষক সমিতি, নাচোল উপজেলা শাখার সভাপতি ও মাকতাপুর উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক শাহজাহান সিরাজের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষক সমিতির নাচোল উপজেলা শাখার উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
সোমবার সকাল সাড়ে ১০ টায় নাচোল উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি ও মাধবপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান।
এতে বক্তব্য দেন, নাচোল উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, চাঁপাইনবাবগঞ্জ জেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি ও নাচোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, জেলা শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার জাহান, একাডেমী সুপারভাইজার অলিউল্লাহ, সোনাইচন্ডি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রহিম।
বক্তারা বলেন, শাহজাহান সিরাজ একজন নম্র, আদর্শ, ত্যাগী ও সংগ্রামী শিক্ষক নেতা ছিলেন। তার আদর্শ শিক্ষক সমাজ চিরদিন স্মরণ করবে। পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভা শেষ হয়। সভায় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীরা অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, শাহজাহান সিরাজ এবার হজে গিয়ে হজ সম্পন্ন হওয়ার পর গত ১৩ জুলাই সৌদির মক্কা শরীফে ইন্তেকাল করেন এবং সেখানে তার দাফন সম্পন্ন করা হয়।