নাচোলে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামন্ট চ্যাম্পিয়ন কসবা ইউনিয়ন দল

26

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালক (অনূর্ধ্ব-১৭) ফাইনালে কসবা ইউনিয়ন দল চ্যাম্পিয়ন এবং নাচোল সদর ইউনিয়ন দল রানার্সআপ হয়েছে।
শনিবার সকাল সাড়ে ৯টায় নাচোল সরকারি কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা।
এ সময় উপস্থিত ছিলেন- নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ স.ম. আব্দুস সামাদ আজাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগম, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ ঝালু খান, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুলু, নাচোল সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আব্দুর রশিদ রকেটসহ অন্যরা।
টুর্নামেন্টে ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভাসহ মোট ৫টি দলের অংশগ্রহণে উদ্বোধনী খেলায় নাচোল পৌরসভা দল নেজামপুর ইউনিয়ন দলকে ২-০ গোলে পরাজিত করে।
এদিন বিকেল ৪টায় কসবা ইউনিয়ন দল বনাম নাচোল সদর ইউনিয়ন দল ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। নির্দিষ্ট সময়ের মধ্যে কোনো দল গোল করতে না পারায় শেষে টাইব্রেকারে কসবা ইউনিয়ন দল ২-১ গোলে নাচোল সদর ইউনিয়ন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে কসবা ইউনিয়ন দলের গোলকিপার শ্যামল হেমরম এবং শ্রেষ্ঠ গোল দাতা হিসেবে নাচোল ইউনিয়ন দলের আলবার্ট নির্বাচিত হন। ফেয়ার ট্রফি জিতে নাচোল ইউনিয়ন দল।
খেলা শেষে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন।