নাচোলে নিহত শিল্পীর পরিবারের পাশে মনির খান ফ্যান্স ক্লাব

13

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গত দেড় মাস আগে সড়ক দুর্ঘটনায় নিহত জাহিরুল ইসলামের পরিবারের পাশে দাঁড়িয়েছেন কণ্ঠশিল্পী মনির খান ফ্যান্স ক্লাব-২০০৪। শনিবার ক্লাবটির একটি প্রতিনিধি দল নিহত জাহিরুলের পরিবারকে সমবেদনা জানাতে নাচোল আসে।
প্রতিনিধি দলের সদস্যরা নিহত জাহিরুলের কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের খোঁজখবর নেন। এসময় তারা জাহিরুলের পরিবারকে ৩৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
এ সময় সংগঠনটির সভাপতি এ আর বাদশা, সহসভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল আলম, সহসাধারণ সম্পাদক আব্দুর রহিম ও মোস্তাফিজুর রহমান, সিনিয়র সদস্য শরিফুল ইসলাম ও সদস্য আরিফুর রহমানসহ নাচোল প্রেস ক্লাবের সভাপতি অলিউল ইসলাম ডলার, উপজেলা প্রেস ক্লাব গোমস্তাপুরের সহ-সম্পাদক আল-মামুন বিশ্বাস ও সাংবাদিক শাকিল রেজা এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২১ জানুয়ারি রাতে বাস থেকে পা পিছলে পড়ে নিহত হন নাচোল মাস্টারপাড়া এলাকার বাসিন্দা জাহিরুল। তিনি ওই বাসের সুপারভাইজার ও স্থানীয় কণ্ঠশিল্পী ছিলেন। এছাড়া মনির খান ফ্যান্স ক্লাব-২০০৪ সংগঠনটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন। মৃত্যুকালে মা-বাবাসহ স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান তিনি।
এদিকে পাশে দাঁড়ানোর জন্য নিহত জাহিরুলের পরিবার সংগঠনটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।