নাচোলে দুই দিনের ব্যাডমিন্টন প্রতিযোগিতা

28

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনূর্ধ্ব-১৫ বালকদের দুই দিনব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন নাচোল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মিথিলা দাস।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কাশেম ওবাইদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পল্লী উন্নয়ন কর্মকর্তা হারুন-আর-রশিদ, একাডেমিক সুপারভাইজার ওলিউল্লাহ, নাচোল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আব্দুর রশীদ, গোহালবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাজামুল হক, সোনাইচন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহিম, মাক্তাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমান, বেগম মহসিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. ইসহাক আলী, হাটবাকৈল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, নেজামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহির উদ্দিনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সহকারী শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
চূড়ান্ত পর্বের খেলায় একক প্রতিযোগিতায় নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয় মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয় এবং দ্বৈত প্রতিযোগিতায় নাচোল উপজেলা স্কুলকে পরাজিত করে জয়ের মুকুট ছিনিয়ে নেয় পাঠশালা স্কুল অ্যান্ড কলেজ।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে ক্রীড়াসামগ্রী, খেলোয়াড়ি পোশাক ও যাতায়াত ভাতা প্রদান করা হয়।
জেলা ক্রীড়া অফিসের পক্ষে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মো. জহুরুল হক জনি। প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ক্রীড়া) মো. আনিকুল ইসলাম।
বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ বাস্তবায়নে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিস এই প্রতিযোগিতার আয়োজন করে। এতে সহযোগিতা করে নাচোল উপজেলা ক্রীড়া সংস্থা।