নাচোলে তোজাম্মেল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

159

arest copy (Small)

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে হত্যা মামলার প্রধান আসামী ফারুক হোসেন (৩০)কে গ্রেফতার করেছে নাচোল থানা পুলিশ। গ্রেফতার ফারুক সদর উপজেলার নারায়নপুর ইউপির পাঠান পাড়া গ্রামের দুলাল হোসেন ধুলুর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউপির পোড়াপাড়া গ্রামে অভিযান চালায় পুলিশ এবং গ্রেফতার ফারুকের এক আত্মীয়র বাড়ী থেকে শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত ২১ এপ্রিল নাচোল উপজেলার নেজামপুর ইউপির সুড়লা গ্রামে ছাগলে পাট খাওয়াকে কেন্দ্র করে মারপিটে মৃত খোসবুর আলীর ছেলে তোজাম্মেল হক (৫৫) মারাতœক আহত হয়। ওইদিন নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পরদিন বেলা ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তোজাম্মেল হক মারা যায়। এঘটনায় নিহতের ছেলে জসিমুদ্দিন বাবু (২৫) বাদী হয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতার ফারুক হোসেন হত্যা মামলার প্রধান আসামী। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার ১৩নং নারায়নপুর ইউপির পাঠান পাড়া গ্রামের দুলার হোসেন ধুলুর ছেলে এবং বর্তমান নাচোল উপজেলার নেজামপুর ইউপির সুড়লা গ্রামের হঠাৎপাড়ায় বসবাস করত বলে জানা গেছে।