নাচোলে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

26

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে কাটিমন আমবাগানে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি গোমস্তাপুর উপজেলার গৌরিপুর গ্রামের ফাজুতেলীর ছেলে শুকুরুদ্দি (৫৪)। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কসবা ইউনিয়নের খান্দুরা গ্রামে এ ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে শফিকুল ইসলামের কাটিমন আমবাগানে যায় শুকুরুদ্দিসহ কয়েকজন। এসময় বাগানের পাহারায় থাকা লোকজন চোর সন্দেহে শুকুরুদ্দিকে ধরে ফেলে। এসময় অন্যরা পালিয়ে যায়। পরে শুকুরুদ্দিকে বেধড়ক মারপিট করে বাগানেই ফেলে রাখে। এর একপর্যায়ে বুধবার সকালে শুকুরুদ্দি মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে নাচোল থানার ওসি মিন্টু রহমান জানান, স্থানীয়দের মতে শুকুরুদ্দি আমচুরি করতে বাগানে এলে আমবাগানে পাহারায় থাকা লোকজন বেধড়ক মারপিট করে। দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শামছুল আজম বলেনÑ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শামীম ও হাসান নামে দুজনকে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।