নাচোলে ইউএনও সাবিহা সুলতানাকে বিদায় সংবর্ধনা

33

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানাকে নাচোল উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২টায় নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার-এর সভাপতিত্বে প্রেসক্লাব কার্যালয়ে সম্প্রতি পদোন্নতিপ্রাপ্ত নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানাকে এ সংবর্ধনা দেয়া হয়। সাবিহা সুলতানাকে রাজশাহী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, নাচোল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অ্যাডভোকেট হাফিজুর রহমান, মহিলা কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুলতানা পাপিয়া, চাঁপইনবাবগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির নাচোল জোনের ডেপুটি জেনারোল ম্যানেজার গোলাম মর্তুজা, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান ও ওসি (তদন্ত) আব্দুল ওয়াহাব।
অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি সাজিদ তৌহিদ, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বাবু, সহ-সম্পাদক সহিদুল ইসলাম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক একেএম.জিলানী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইব্রাহীম বাবু, নির্বাহী সদস্য নাজিম আল মামুন এবং সাধারণ সদস্য নূরুল ইসলাম, ফারুক হোসেন ডন, আতাউর রহমান, সেলিম রেজা।