নাচোলে আশ্রয়ন প্রকল্পের বাড়ি পরিদর্শনে বিভাগীয় কমিশনার ড. হুমায়ন কবীর

24

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বেনীপুর ও কলিহার গ্রামে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের নির্মাণকৃত বাড়ি পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ডঃ হুমায়ুন কবীর।
সোমবার ২ আগস্ট আশ্রয়ন-২ প্রকল্পের বাড়ি পরিদর্শন কালে নির্মানকৃত বাড়ির কাজের মান এবং গৃহহীন ও ভূমিহীন অসহায়-দুস্থদের খোঁজ-খবর নেন।
এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, এডিসি জেনারেল (রেভিনিউ) দেবেন্দ্রনাথ উরাঁও, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি খাদিজা বেগম, ওসি সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম ও আমিনুল হক এবং সরকারি কর্মকর্তা বৃন্দ।
এদিন বেলা ১১ টার দিকে সরকারি সফরে বিভাগীয় কমিশনার ডঃ হুমায়ুন কবীর নেজামপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন শেষে, নাচোল ইউনিয়নের বেনীপুর ও কসবা ইউনিয়নের কলিহার গ্রামে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন-২ প্রকল্পের নির্মিত বাড়ি পুনর্বাসিত গৃহহীন ও ভূমিহীনদের সুবিধা ও অসুবিধা নিয়ে কথা বলেন এবং তাদের মাঝে বনজ ও ফলদ বৃক্ষের চারা বিতরণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে পুকুর ঘাটের নির্মিত পাকা সিঁড়ির উদ্বোধন করেন।