নরসিংদীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চালক

3

নরসিংদী জেলার রায়পুরায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। দুজনেই দুর্ঘটনাকবলিত ওই দুই ট্রাকের চালক। শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বগুড়া জেলার শিবচর থানার পালিকান্দা গ্রামের আবদুল হালিমের ছেলে আবু হাশেম (২১) ও ভোলা জেলার চরফ্যাশন থানার উত্তর চরমন্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী (২৮)।
ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকালে মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় ঢাকামুখী পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে সিলেটমুখী অপর একটি টাইলসবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।
এ সময় দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পাথরবোঝাই ট্রাকের চালক মারা যায় এবং অপর ট্রাকটির চালক ভেতরে আটকা পড়ে। আহত হয় আরো একজন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে বেলা ১১টার দিকে ট্রাকের ভেতর থেকে আরো একজনের মরদেহ উদ্ধার করে।
ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে রাখা হয়েছে। সকালে চালকদের চোখে ঘুমের ভাব থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।