নবনির্মিত সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের চাবি হস্তান্তর

48

চাঁপাইনবাবগঞ্জে নবনির্মিত সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের চাবি হস্তান্তর করা হয়েছে। শনিবার বিকাল ৪টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের শান্তি মোড়ে বীর মুক্তিযোদ্ধাদের কাছে চাবি হস্তান্তর করেনÑ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের রক্ষণাবেক্ষণ ও পরিচালনা বিষয়ক কমিটির আহ্বায়ক ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুন।
বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে কমপ্লেক্সের চাবি গ্রহণ করেনÑ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন।
এর আগে উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুনের সভাপতিত্বে চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য দেনÑ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, প্রকল্প বাস্তবায়নকারী জেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মোজাহার আলী প্রামানিক, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. খাইরুল ইসলাম, নির্মাণকারী ঠিকাদার আব্দুল মান্নানসহ অন্যরা।
সভার শুরুতে বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধের শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং তাঁদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য, ২০২২ সালের ৩০ মার্চ ভবন নির্মাণ শুরু হয়ে চলতি বছরের ১০ জুন শেষ হয়। ভবনটি নির্মাণে ব্যয় হয় ২ কোটি ৮৯ লাখ ৭৮ হাজার টাকা। মোট ৭ হাজার ৩৬৩ বর্গফুটের তিন তলা ভবনটিতে বাণিজ্যিক স্পেসও রয়েছে।