নতুন টিজার প্রকাশ করলেন রিহানা

3

বিশ্বখ্যাত পপতারকা রিহানা নতুন টিজার নিয়ে এলেন ভক্তদের জন্য। গত শুক্রবার রিহানা তার আসন্ন শো ‘সুপার বোল হাফটাইম’-এর একটি টিজার প্রকাশ করেন। টিজারটির মাধ্যমে দীর্ঘদিন পর সংগীত জগতে প্রত্যাবর্তন করলেন এই গায়িকা। এ বছর মেগা-ইভেন্টে ‘সুপার বোল এলভিআইআই’-এর প্রধান গায়িকা হিসেবে মঞ্চ মাতাবেন রিহানা। ৩০ সেকেন্ডের টিজারে আটবারের গ্র্যামি বিজয়ী রিহানা প্রথমে একটি অন্ধকার ঘরে ছায়ামূর্তি হিসেবে উপস্থিত হন এবং ধীরে ধীরে আলোর দিকে সামনে এগিয়ে আসেন।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ভাষ্যকরদের কণ্ঠস্বর সমন্বিত একটি ট্র্যাকও শোনা যায়। একটি কণ্ঠস্বর বলে ওঠে, ‘নয়বারের গ্র্যামি বিজয়ী তার শেষ অ্যালবাম প্রকাশ করেছেন ছয় বছর হয়ে গেছে!’ অপর একটি কণ্ঠস্বর বলে ওঠে, “রিরি, তুমি কোথায় ছিলে?’ তার দীর্ঘ প্রতীক্ষিত নবম অ্যালবাম ‘আর-৯’ সম্পর্কেও কণ্ঠ ভেসে আসে।” ট্রেলারের শেষ দৃশ্যে রিহানা সামনে আসেন এবং তার মুখের ওপর তর্জনী আঙুল এনে দর্শকদের শান্ত হওয়ার ইঙ্গিত করেন।

‘সুপার বোল হাফটাইম শো’ হলো বছরের সবচেয়ে বড় মিউজিক্যাল ইভেন্টগুলোর মধ্যে একটি, যেখানে বিশ্বখ্যাত পারফরমাররা নিজেদের পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন। রি-ব্র্যান্ডেড অ্যাপল মিউজিক সুপার বোল হাফটাইম শোতে প্রথম পারফরমার হতে যাচ্ছেন রিহানা। আগামী ১২ ফেব্রুয়ারি অ্যারিজোনার গ্লেনডেলে অনুষ্ঠিত হবে ‘সুপার বোল হাফটাইম শো’। রক নেশনের সঙ্গে অনুষ্ঠানটি প্রযোজনা করবে ডিপিএস। নির্বাহী প্রযোজক হিসেবে থাকবেন জেসি কলিন্স। পরিচালনার দায়িত্বে থাকছেন হামিশ হ্যামিল্টন। সূত্র : পিপল উটকম