নতুন করে ফিরছেন কিয়ারা আদভানি

8

এরইমধ্যে ক্যারিয়ারের ঝুলিতে ‘কবির সিং’, ‘শেরশাহ’, গোবিন্দ নাম মেরা’, ‘যুগ যুগ জিও’, ‘সত্য প্রেম কি কথা’র মতো ব্যবসাসফল ও প্রশংসিত সিনেমা জমা করেছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। বলিউডের পাশাপাশি সমানতালে কাজ করছেন দক্ষিণী সিনেমায়। যদিও সদ্য সমাপ্ত বছরে কাজ নিয়ে খুব একটা আলোচনায় থাকতে পারেননি এই অভিনেত্রী। তবে এবার নতুন করে ফিরছেন তিনি। চলতি বছরই মুক্তি পাবে তার আলোচিত সিনেমা ‘গেম চেঞ্জার’ ও ‘ডন থ্রি’। সিনেমা দুটি ঘিরে দর্শক আগ্রহও রয়েছে তুঙ্গে।

জানা গেছে, আসছে এপ্রিলে মুক্তি পাবে ‘গেম চেঞ্জার’। দক্ষিণী এই সিনেমাটিতে সুপারস্টার রাম চরণের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। অন্যদিকে ‘ডন থ্রি’ সিনেমাটিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করছেন তিনি। এর আগে ডনের ভূমিকায় শাহরুখ এবং রোমার চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেলেও নির্মাতা ফারহান আক্তার এবার রণবীর-কিয়ারাকে কাস্ট করে চমকে দিয়েছেন সবাইকে। সেই জায়গা থেকে সিনেমাটি কিয়ারার ক্যারিয়ারে বিশেষ প্রভাব ফেলবে বলেই মনে করছেন সিনেবোদ্ধারা।

কিয়ারা বলেন, ‘ব্যক্তিজীবন নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় গত বছর সেভাবে পর্দা রাঙানো হয়ে ওঠেনি। জানি ভক্তরা আমার অপেক্ষায় আছে। নতুন এবং দারুণ কিছু প্রত্যাশা করছে। আসছি সেই বিষয়গুলো মাথায় রেখেই। দুই ইন্ডাস্ট্রির ব্যতিক্রম দুটি কাজ সবাইকে মুগ্ধ করবে। এমনকি ক্যারিয়ারের সেরা দুটি কাজ যুক্ত হবে। তাছাড়া নতুন বছরটি দর্শকদের সঙ্গেই কাটাতে চাই।’