নতুন উদ্যমে কাজে ফিরেছেন পরীমণি

8

নানার মৃত্যুর শোককে শক্তিতে পরিণত করে ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন ঢালিউড নায়িকা পরীমণি। সরকারি অনুদানে নির্মিতব্য ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে শুরুর পর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের একটি সিনেমায়। তারপর অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। গত সোমবার ফেসবুকে একটি পোস্ট দিয়ে নতুন ভাবে কাজে ফেরার ইঙ্গিত দিয়েছেন পরীমণি। পোস্টে দেখা যায়, নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের কোলে হাস্যোজ্জ্বল পরীর পদ্ম। ওই ছবির ক্যাপশনে তিনি লেখেন, আসুন আমরা সবসময় হাসির সাথে একে অপরের সাথে দেখা করি, কারণ হাসি সুন্দর বন্ধন এবং ভালোবাসার সূচনা।

এদিকে অনেক ব্যস্ততার মাঝেও পরীমণিকে নিয়ে পাওয়া গেল নতুন খবর। এ নায়িকা যুক্ত হয়েছেন অ্যান্থলজি ফিল্ম ‘বুকিং’-এ। জানা গেছে, ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্ম। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বুকিং’। এর মাধ্যমে প্রথমবার জুটি হচ্ছেন এবিএম সুমন ও পরীমণি। নির্মাণ করছেন সময়ের দর্শকপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এ বিষয়ে পরী বলেন, কাজটি হতে যাচ্ছে আসন্ন ভালোবাসা দিবসের বিশেষ আকর্ষণ। ভালোবাসার গল্পে এটি নির্মিত হবে। বিশ্বাস করি, আমাদের এই কাজটি দর্শকরা পছন্দ করবেন।

দীর্ঘ বিরতির পর সরকারি অনুদানে নির্মিতব্য ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে কাজ শুরু করেছেন পরী। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের একটি সিনেমায়। তারপর হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন এ নায়িকা। এদিকে, ‘সোনাবন্ধু’র পর দ্বিতীয়বারের মতো ডি এ তায়েবের সঙ্গে ‘কাগজের বউ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন পরীমণি। সিনেমাটির শুটিং শুরু হয় ২০২১ সালের ডিসেম্বরে। এ বছরের ডিসেম্বরে এসে সিনেমাটির প্রযোজক ও নায়ক ডি এ তায়েব জানালেন, সিনেমাটি নতুন বছরের শুরুর দিকেই মুক্তি পাবে।