ধুমধাম করেই বিয়ে করবেন পূজা চেরি

6

গেল বছর কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে বেশি আলোচনায় ছিলেন পূজা চেরি। চলতি বছরে বেশ কৌঁসুলি পূজা, গণমাধ্যমকে এড়িয়ে চলা পূজাকে গত শনিবার পাওয়া গেল একটি ফ্যাশন হাউজের উদ্বোধনে। সেখানে কথার ঝাঁপি খুলেছেন নায়িকা।

উঠে এসেছে প্রেম, বিয়ে থেকে শুরু করে কাজের খবর। প্রথমে বিয়ের খবর দিয়ে শুরু করা যাক। পূজার ভাষ্য, ‘আমার এবং আমার পরিবারের ইচ্ছে, আমার বিয়ে খুব ধুমধাম ভাবে হবে। আমার যারা কাছের মানুষ আছেন তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবেন। আমি সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই। এ ছাড়া আপনাদের (সাংবাদিক) জানিয়েই বিয়ের পিঁড়িতে বসব।’

ঢালিউডে গুঞ্জন আছে, চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেম করছেন পূজা। শুধু শাকিব নয়, পূজাকে নিয়ে আরও প্রেমের গুঞ্জন চাউর আছে শোবিজে। যদিও কৌঁসুলি নায়িকা এসব গুঞ্জনে বলছেন, ‘আমাকে নিয়ে প্রায় প্রত্যেকদিন কোনো না কোনো নিউজ হচ্ছে, যার কোনো অস্থিত্ব নেই। এখন ওই বিষয়ে যদি আমি কথা বলি বা তার উত্তর দেই তাহলে অনেক কথাই বলতে হবে।

আর কথায় কথা বাড়ে। আমি এ বিষয়ে আর কথা বাড়াতে চাই না।’ নতুন কাজ বলতে পূজার হাতে আছে, সরকারি অনুদান পাওয়া শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মায়া’ সিনেমার কাজ। যদিও গুঞ্জন আছে, এই কাজ থেকে বাদ পড়তে যাচ্ছেন নায়িকা। এই প্রসঙ্গে পূজা বলছেন, ‘মায়া’ নিয়ে যেহেতু আমার সঙ্গে এখন কোনো কথা হচ্ছে না। তাই এই সিনেমা নিয়ে আমি কোনো সঠিক উত্তর দিতে পারবো না। সবশেষ নতুন খবর হচ্ছে, সরকারি অনুদানের ‘যোদ্ধা’ সিনেমায় কাজ করতে যাচ্ছেন পূজা চেরি। এস এ হক অলীক সিনেমাটি পরিচালনা করবেন, শুট শুরু হবে আগামী ১৫ ফেব্রুয়ারির থেকে।