দ্বিতীয় সন্তানের মা হলেন রিয়ান্না

7

দ্বিতীয় সন্তানের মা হলেন জনপ্রিয় পপতারকা রিয়ান্না। কয়েক দিন আগে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই শিল্পী। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম এমটিও নিউজ এ খবর প্রকাশ করেছে। ফ্যাশন সাময়িকী হার্পারস বাজার অনলাইন সংস্করণেও এ খবর প্রকাশ করেছে। একাধিক সূত্র এমটিও নিউজকে বলেন- ‘সবাইকে নিশ্চিতভাবে জানাচ্ছি, রিয়ান্না একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতক ও রিয়ান্না দু’জনেই সুস্থ আছেন। তারা এখন লস অ্যাঞ্জেলেসের বাড়িতে রয়েছেন।’ সূত্রটি বলেন বলেন, ‘রিয়ান্নার কন্যার থুতনি ও চোখ রিয়ান্নার মতোই হয়েছে।’ দীর্ঘ দিনের বন্ধু এসাপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জনপ্রিয় পপতারকা রিয়ান্না।

গত বছর একটি পুত্রসন্তান জন্ম দিয়েছেন এই গায়িকা। এ জুটির এটি প্রথম সন্তান। এবার তাদের পরিবারে যুক্ত হলো কন্যা সন্তান। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি রিয়ান্না কিংবা এসাপ রকি। মাতৃত্বকালীন ছুটির জন্য দীর্ঘ দিন মঞ্চের বাইরে ছিলেন রিয়ান্না। কিছু দিন আগে বিরতি ভেঙে মঞ্চে ফিরেন; আর মঞ্চে উঠেই দ্বিতীয় সন্তানের আগমনের ঘোষণা দেন তিনি। তবে দ্বিতীয় সন্তান জন্মের আগে বিয়ের পর্বটা সারার কথা ছিল এই প্রেমিক যুগলের। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম রাডার অনলাইন ডটকমকে একটি সূত্র বলেছিলেন- ‘দ্বিতীয় সন্তানের আগমন ও বিয়ে- এ দুটো বিষয়ে পুরোপুরি মনোযোগ দিয়েছেন রিয়ান্না।

জোরালো সম্ভাবনা রয়েছে, দ্বিতীয় সন্তান জন্মের আগেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তারা। আর যদি সেটা না হয়, তবে সন্তান জন্মের পরপরই বিয়েটা সেরে নেবেন।’ তবে এ জুটির বিয়ে খবর পাওয়া যায়নি। ব্যক্তিগত জীবনে অনেক সন্তান চান রিয়ান্না। তা উল্লেখ করে সূত্রটি বলেছিলেন, ‘রিয়ান্না এখন একটি কন্যাসন্তান চাইছেন; কন্যার নামও ঠিক করে রেখেছেন। রিয়ান্না ৩-৪টি সন্তানের মা হওয়ার পরিকল্পনা করেছেন।’ রিয়ান্নার এ চাওয়া পূর্ণ হয়েছে। পুত্রের পর কন্যা সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। এক দশক ধরে রিয়ান্না ও এসাপ রকির বন্ধুত্ব। ২০২০ সালে তাদের একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায়। এরপর রিয়ান্নার দেশ বারবাডোসে ছুটি কাটাতে দেখা যায় এই জুটিকে। ২০২১ সালে সম্পর্কের বিষয়টি স্বীকার করেন রিয়ান্না। ২০২২ সালের মে মাসে প্রথম সন্তানের বাবা-মা হন এসাপ ও রিয়ান্না।