দ্বিতীয় বিয়ে করলেন ৫৬ বছর বয়সী আরবাজ

7

মালাইকার সঙ্গে ২০১৭ সালে ১৯ বছরের সম্পর্ক বিচ্ছেদের পর আর বিয়ে করেননি বলিউড অভিনেতা ও সালমান খানের ভাই আরবাজ খান। সেই আরবাজ খান ৫৬ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করলেন। হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের এই অভিনেতা, নির্মাতা-প্রযোজক। গত রোববার বোন অর্পিতার বাড়িতে বিয়ের আয়োজন করা হয়।

গত রোববার মধ্যরাতে আরবাজ খান তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লিখেন, ‘প্রিয়জনদের উপস্থিতিতে, ভালোবাসার একটি যাত্রা একসঙ্গে শুরু করেছি। আমাদের বিশেষ দিনে আপনাদের দোয়া এবং শুভকামনা প্রয়োজন।’ বিয়েতে প্যাস্টেল রঙের ফ্লোরাল প্রিন্টেট শেরওয়ানিতে বর সাজেন আরবাজ। শুরা পরেছিলেন প্যাস্টেল রঙের লেহেঙ্গা। এই বিয়ের অতিথি তালিকায় সবচেয়ে উল্লেখযোগ্য নাম ছিল আরহান খান। বাবার বিয়েতে হাজির ছিলেন আরবাজ-মালাইকার পুত্র।

দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, মুম্বাইয়ের বান্দ্রায় অর্পিতা খানের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন আরবাজ-শুরা। এ সময় আরবাজের ছেলে আরহান উপস্থিত ছিলেন। তা ছাড়াও বিয়েতে হাজির ছিলেন আরবাজের বাবা সেলিম খান, মা সুশীলা চরক (সালমা), ভাই সালমান খান-সোহেল খান, বোন আলভিরা খান, অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, লুলিয়া ভান্তুর প্রমুখ। এর আগে একটি সূত্র বম্বে টাইমসকে বলেন, ‘পাটনা শুক্লা’ সিনেমার শুটিং সেটে হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে পরিচয় হয় আরবাজ খানের।

গত ৯ মাস ধরে সম্পর্কে রয়েছেন এ জুটি।’ ১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।