দিবালা অসাধারণ খেলোয়াড় হয়ে উঠছে

50

সাস্সুয়োলোর বিপক্ষে হ্যাটট্রিক করা পাওলো দিবালার প্রশংসায় পঞ্চমুখ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। দুর্দান্ত ফর্মে থাকা আর্জেন্টাইন এই ফরোয়ার্ড অসাধারণ খেলোয়াড় হয়ে উঠছে বলে মনে করেন ইউভেন্তুসের কোচ।
সেরি আয় সাস্সুয়োলোর মাঠে রোববার ৩-১ এ জয়ে সবকটি গোল করে ইউভেন্তুসের হয়ে নিজের শততম ম্যাচ স্মরণীয় করে রাখেন ২৩ বছর বয়সী দিবালা।
লিগ শিরোপা ধরে রাখার অভিযানে নিজেদের শুরুর চার ম্যাচের সবকটিতেই জয় পেল আল্লেগ্রির দল। দুটি হ্যাটট্রিক করা দিবালা সবকটি ম্যাচেই গোল পেয়েছেন। এই চার ম্যাচে ইউভেন্তুসের মোট ১৩ গোলের মধ্যে ৮টিই তার।
সবশেষ ম্যাচটিতে জয়ের নায়ক দিবালাকে নিয়ে দারুণ খুশি ইতালির কোচ আল্লেগ্রি।
“তার আরও উন্নতি করার সুযোগ আছে। কিন্তু কখনো কখনো তাকে থামানো অসম্ভব। সে অসাধারণ একজন খেলোয়াড়ে পরিণত হচ্ছে।”
দিবালার তুলনায় এ মৌসুমে এখন পর্যন্ত তেমন জ¦লে উঠতে পারেননি গনসালো হিগুয়াইন। সাস্সুয়োলোর বিপক্ষে ম্যাচের ৭৮তম মিনিটে তাকে তুলেও নেন কোচ। তবে আর্জেন্টিনার এই স্ট্রাইকারের প্রতি আস্থা হারাচ্ছেন না আল্লেগ্রি।
“হিগুয়াইন ভালো খেলেছে। সে দলের জন্য খেলেছে। যখন প্রতি তিন দিনে আমরা ম্যাচ খেলছি তখন নিজেকে ফিরে পেতে তার সময়ের দরকার।”
চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউভেন্তুস। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্টও তাই।