দিবালাকে ছেড়ে দিচ্ছে জুভেন্টাস?

10

বেশ কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২৫ বছর বয়সী আর্জেন্টাইন ফরওয়ার্ড পাওলো দিবালাকে ছেড়ে দিচ্ছে তার বর্তমান ক্লাব জুভেন্টাস। দিবালাকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে দিয়ে বিনিময়ে রেড ডেভিলদের বেলজিয়ান স্ট্রাইকার রোমেলো লুকাকুকে আনতে চাইছে তুরিনের বুড়িরা। তবে শুধু লুকাকুকেই দিবালার বিনিময় হিসেবে যথাযথ মনে করছে না জুভেন্টাস, সেই সঙ্গে কিছু অর্থও চাইছে তারা।
ইতালির কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, দিবালার ওল্ড ট্রাফোর্ডে যাওয়া হতে পারে এবারের ট্রান্সফার উইন্ডোর সবচেয়ে বড় খবর। স্কাই স্পোর্ট ইতালিয়া ও স্পোর্তিতালিয়াও বলছে, ম্যানচেস্টার ইউনাইটেডকে প্রস্তাব দেয়ার জন্য প্রস্তুত হচ্ছে জুভেন্টাস!
দিবালার বাজারদর হিসেবে জুভেন্টাস ১০০ মিলিয়ন ইউরো ধার্য করেছে। অন্যদিকে ম্যানইউর কাছে লুকাকুর মূল্য ৮৫ মিলিয়ন। সুতরাং, লুকাকুর সঙ্গে ১৫ মিলিয়ন ইউরো পেলেই দিবালাকে ছেড়ে দিতে চাইবে জুভেন্টাস।
স্পোর্তিতালিয়া বলছে, জুভেন্টাস কোচ মাউরিজিও সারি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট পাভেল নেদভেদকে দিবালাকে বিক্রির ব্যাপারে সবুজ সংকেত দিয়েছেন। পাভেলও জানিয়েছেন, দিবালা ইংল্যান্ডে যাওয়ার ব্যাপারে আগ্রহী।
তবে দিবালা নিজে কি ক্লাব ছাড়তে চান? এর আগে ইংলিশ ক্লাব টটেনহ্যামও তার ব্যাপারে আগ্রহী ছিল। স্পোর্তিতালিয়া বলছে, তখন একেবারেই ক্লাব ছাড়তে রাজি ছিলেন না দিবালা। কোচ সারির সঙ্গে দেখা করে জানিয়েছিলেন, তিনি জুভেন্টাসেই থাকতে চান। তবে শেষ পর্যন্ত সারি যদি দিবালাকে জানান, তার মূল একাদশের ভাবনায় দিবালা নেই; তাহলে নিশ্চয় ক্লাব ছাড়তে বাধ্য হতে পারেন এই তরুণ আর্জেন্টাইন।