দিনাজপুরে বাস-পিকআপে সংঘর্ষে গোমস্তাপুরের ২ জনসহ নিহত ৩

32

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও টমেটোবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার দুজন রয়েছেন। রবিবার ভোর ৫টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর মির্জা অটোরাইস মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকাআপ চালক ওলিউল্লাহ (২২) ও একই উপজেলার পরাপর গ্রামের সেতাবুর রহমানের ছেলে পিকআপের হেলপার আজিজুর রহমান নিশান (২৪)। অপর নিহত ব্যক্তি পিকআপের যাত্রী দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।
ফায়ার সার্ভিস জানায়, রবিবার ভোরে টমোটো পরিবহণকারী একটি ছোট পিকআপ দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জ যাচ্ছিল। পথে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুর অভিমুখে আসার পথে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটোরাইস মিলের সামনে পিকআপটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক, হেলপারসহ তিনজন নিহত হন। এ ঘটনায় পিকআপটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীবাহী বাসটি নিয়ে চালক পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে যায়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হবে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
এদিকে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যোগাযোগ করা হলে জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শামিউল আলম বলেনÑ যতটুকু জানতে পেরেছি মরদেহ এখনো এসে পৌঁছেনি, রাস্তায় আছে।
এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের মাতম চলছে।