দায়িত্ব নিলেন ভোলাহাটের তিন ইউপি চেয়ারম্যান

9

দায়িত্ব নিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার নবনির্বাচিত তিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। তাঁদের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্ত করেন বিদায়ী চেয়ারম্যানগণ। মঙ্গলবার সকাল ১০টার দিকে ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইয়াজদানী জর্জ নবনির্বাচিত চেয়ারম্যান মো. পিয়ার জাহানকে পরিষদ মিলনায়তনে দায়িত্ব বুঝিয়ে দেন। এ সময় নবনির্বাচিত সকল ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা উপস্থিত ছিলেন।
অন্যদিকে একই সময় গোহালবাড়ী ইউনিয়ন পরিষদের বিদায়ী চেয়ারম্যান মো. আব্দুল কাদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহকে দায়িত্ব বুঝিয়ে দেন। পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সকল ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত নারী সদস্যগণ উপস্থিত ছিলেন। আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আওয়ামী লীগ. অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। দলদলী ইউনিয়ন পরিষদের ক্ষমতা হস্তান্তর হয় বিকেলে।
এছাড়া ইউনিয়ন দলদলি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুটু নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক চুটুকে পরিষদের সকল দায়িত বুঝিয়ে দেন। এ সময় সকল ইউনিয়ন পরিষদ সদস্য ও নারী সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়া এলাকার সুধীগণ উপস্থিত ছিলেন। গত ১৬ মার্চ নবনির্বাচিত এই তিন চেয়াম্যানকে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।