দাম্পত্য জীবনের ইতি টানলেন জনপ্রিয় গায়ক

3

দাম্পত্য জীবনের ইতি টানলেন ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ ব্যান্ড খ্যাত মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীতশিল্পী এ জে ম্যাকলি। তার স্ত্রী রোচেলকে ডিভোর্স দিয়েছেন তিনি।

বছরের প্রথম দিনই বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এই গায়ক। গত সোমবার নিজের ইনস্টাগ্রামের এক পোস্টে তাদের বিচ্ছেদের খবরটি জানান ম্যাকলিন। সেখানে ভক্ত-শুভাকাক্সক্ষীদের উদ্দেশে ম্যাকলিন লিখেছেন, আপনারা সবাই জানেন, দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি আমরা। যদিও আমরা ফের এক হওয়ার আশা করছিলাম। তবে একপর্যায়ে এসে আনুষ্ঠানিকভাবে সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি। গভীর ভালোবাসা ও শ্রদ্ধার সঙ্গে এই সিদ্ধান্ত নিয়েছি।

গণমাধ্যমের সূত্র অনুযায়ী, ২০২৩ সালের মার্চে আলাদা থাকার কথা জানিয়েছিলেন ম্যাকলি-রোচেল। ওই সময় তারা জানিয়েছিলেন, বিয়ে করা খুবই কঠিন, তবে এটি মূল্যবান। সে সময় তারা আরও জানান, পারস্পারিকভাবে নিজেদের শক্তিশালী ভবিষ্যৎ গড়ে তুলতে সাময়িক সময়ের জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত। কিন্তু একসঙ্গে ফিরে আসার পরিকল্পনা রয়েছে তাদের।

পাশাপাশি একে অপরের প্রতি ভালোবাসাও লালন করতে চান। তবে সব জল্পনা-কল্পনাকে পেরিয়ে অবশেষে বিচ্ছেদের পথেই হাঁটলেন ম্যাকলি-রোচেল। এদিকে ইউএস উইকলির প্রতিবেদন অনুযায়ী জানা যায়, ২০০৯ সালে প্রেমের সম্পর্কে জড়ান ম্যাকলিন-রোচেল। এক জন্মদিনের অনুষ্ঠানে মঞ্চে রোচেলকে প্রস্তাব করেছিলেন গায়ক। পরে ২০১১ সালের শেষ দিকে বিয়ে করেন তারা। সূত্র : ইয়াহো নিউজ