ত্রি মোহানী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

21

চাঁপাইনবাবগঞ্জ জেলার কানসাট-গোমস্তাপুর-সড়কের ত্রি-মোহনী সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সকালে তিনি ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশের ১০০টি সেতুর সঙ্গে এটির উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয় চাঁপাইনবাবগঞ্জ জেলা। জেলা প্রশাসন ও জেলা সড়ক বিভাগ আয়োজিত ভার্চুয়াল অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ প্রান্তে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, সিভিল সার্জন ডা. এস এম মাহমুদুর রশিদ, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মহসীন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী, রাকিবুল আহসান, বিএডিএ’র নির্বাহী প্রকৌশলী সফিকুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে উপপরিচালক ড. পলাশ সরকার, জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাছান, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামানসহ সরকারি দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক জানান, ৪২ মিটার দৈর্ঘ্যরে ত্রি-মোহনী সেতুটি নির্মাণে ব্যয় হয়েছে ৫ কোটি ৪২ লাখ টাকা।