ত্রিকোণ প্রেমের গল্পে রণবীর-আলিয়া-ভিকি

5

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’ ছবির শুটিং চলাকালীন একে অপরের কাছাকাছি এসেছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। বছর পাঁচেকের প্রেমের পর ২০২২ সালের এপ্রিল মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তারা। সেই বছরই ডিসেম্বর মাসে মুক্তি পায় ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির প্রায় দেড় বছর পর দ্বিতীয় ছবিতে ফের জুটি বাঁধতে চলেছেন তারা। এবার পরিচালকের ভূমিকায় সঞ্জয় লীলা বানশালি।

গত বুধবার সমাজমাধ্যমের পাতায় নতুন ছবির ঘোষণা করেন পরিচালক। তবে রণবীর ও আলিয়াই নন; ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন ভিকি কৌশল। ছবির নাম ‘লাভ অ্যান্ড ওয়ার’। ছবির নাম থেকেই স্পষ্ট, প্রেম ও যুদ্ধের প্রেক্ষাপটে বাঁধা হয়েছে ছবির চিত্রনাট্য। তবে নিন্দুকরা বলছেন, ক্যাটরিনার হয়ে বদলা নিতেই নাকি এই ছবিতে সই করেছেন ভিকি!

২০২৫ সালে মুক্তি পাবে বানশালির এপিক ‘সাগা লাভ অ্যান্ড ওয়ার’। বানশালির ‘সাওয়ারিয়া’ ছবি থেকেই বলিউডে পা রাখেন রণবীর কাপুর। ছবি বক্স অফিসে ফ্লপ করলেও, প্রশংসিত হন রণবীর। অন্যদিকে, বানশালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবিতে অসাধারণ অভিনয় করে জাতীয় পুরস্কার জিতে নেন আলিয়া। তবে বানশালির সঙ্গে এই প্রথমবার কাজ করতে চলেছেন ভিকি।