তুমি ববিতা আমি উজ্জ্বল!

6

ভ্যালেন্টাইন নিয়ে অনেক নাটক-গান-সিনেমার খবর মিললেও, চলমান শীতকাল নিয়ে কিন্তু কোনও আয়োজন নেই এ পাড়ায়! হতেও পারে- এমন অভাববোধ থেকেই জোট বাঁধলেন সময়ের দুই জনপ্রিয় ডিজে সনিকা ও মারুফ। যারা দুজন ডিজে প্রফেশনের বাইরেও একক গান গেয়ে ভালোই সুনাম পেয়েছেন শ্রোতাদের কাছ থেকে। সনিকা করেছেন হাবিবের উদ্যোগে ‘কানে কানে’ আর মারুফ তার ভাই মীর মাসুমকে নিয়ে তুলকালাম বাঁধিয়েছেন ‘বাবু খাইছো’ গানটি দিয়ে।

এবার সেই দু’জন এক হয়ে বাঁধলেন শীতের গান ‘শীত শীত লাগে’! গানটির কথায় যেখানে ডিজে মারুফ নিজেকে দাবি করলেন নায়ক উজ্জ্বল হিসেবে আর সহশিল্পী সনিকাকে বলছেন নায়িকা ববিতা! র্যাপ-রোমান্টিক ঘরানার গানটির শুরুটা এমন- শীত শীত লাগেরে বড় শীত শীত লাগে/ একা থাকা যায় না/ আমার কাছে আগুন আছে, পাশে আয়না…।

ডিজে মারুফের কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন মীর ব্রাদার্স (মারুফ ও মাসুম)। সনিকা-মারুফকে মডেল করে গানটির গ্ল্যামারাস একটি ভিডিও নির্মাণ করেছেন যৌথভাবে নিডো খান ও মহসীন মেহেদী। গানচিত্রটি প্রসঙ্গে ডিজে মারুফ বলেন, ‘শীতকাল ও ভ্যালেন্টাইন ডে উপলক্ষে গানটি প্রকাশ হলো। আশা করছি আমাদের গানটি শুনে শ্রোতারা এই শীতে ভালোই উষ্ণতা খুঁজে পাবেন।’ ‘শীত শীত লাগে’ অন্তর্জালে উন্মুক্ত হলো ১২ ফেব্রুয়ারি অনুপম মিউজিক-এর ইউটিউব চ্যানেলে।