তাহসানকে সঙ্গে নিয়ে নাটকে ফিরছেন মিম

2

গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে বিদ্যা সিনহা মিমের খুবই ভালো সম্পর্ক। একসঙ্গে অসংখ্য নাটকে অভিনয় করেছেন। বিজ্ঞাপনে মডেলও হয়েছেন তারা একসঙ্গে। রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে বসেছেন পাশাপাশি তারা। বছর দুই আগে তাহসানের গল্প ভাবনা নিয়ে ‘কানেকশন’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রযোজনাও করেছিলেন মিম। তারা দুজন আবারও এক হচ্ছেন ঈদের নাটকে। মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় গতকাল সোমবার থেকে তারা শুটিংয়ে অংশ নিচ্ছেন।

এ নাটকের মাধ্যমে অনেক বছর পর ছোট পর্দায় ফিরছেন মিম। তবে শুটিং শুরু হলেও নাটকটির নাম এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আইয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল। তিনি বলেন, ‘এবার ঈদে মিম কেবল আমাদের প্রতিষ্ঠানের নাটকে অভিনয়ের জন্য সম্মত হয়েছেন। আলফা আই প্রযোজিত একাধিক নাটকে দেখা যাবে মিমকে।’ বিদ্যা সিনহা মিম বলেন, ‘অনেক বছর পর নাটকে অভিনয় করব। ঈদের বিশেষ কাজ বলেই রাজি হয়েছি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অনুরোধ করছে দুটি নাটকে অভিনয়ের জন্য। কিন্তু আমি দুটো কাজ করতে পারব কি না জানি না। তবে চেষ্টা করব।’

অভিনেত্রী আরও জানিয়েছেন, ভালো প্রস্তাব পেলে বিশেষ দিবসের অল্পসংখ্যক নাটকে দেখা যেতে পারে তাৎকে। ছোট পর্দা দিয়েই শুরু হয়েছিল মিমের অভিনয় জীবন। দীর্ঘ সময় তিনি ছোট পর্দায় ছিলেন নিয়মিত মুখ। চলচ্চিত্রে অভিনয় শুরুর পর নাটক ছেড়ে দেন তিনি। এ পর্যন্ত মিম অভিনয় করেছেন ‘আমার আছে জল’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘জোনাকির আলো’, ‘ব্ল্যাক’, ‘সুইটহার্ট’, ‘সুলতান: দ্য সেভিয়ার’সহ বাংলাদেশ ও ভারতের ২০টিরও বেশি সিনেমায়। মিম অভিনীত ‘পরান’, ‘দামাল’সহ একাধিক সিনেমা আছে মুক্তির অপেক্ষায়।