তামান্নার সঙ্গে সম্পর্ক, যা বললেন বিজয়

5

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া ও অভিনেতা বিজয় ভার্মা প্রেম করছেন। কিছুদিন আগে নববর্ষ উপলক্ষে একে অপরকে প্রকাশ্যে চুমু দিয়ে আলোচনায় আসেন এই জুটি। বছরের শুরুতেই বিজয় ভার্মা এবং তামান্না ভাটিয়াকে গোয়ার একটি রেস্তোরাঁয় একসাথে নববর্ষ উদযাপন করতে দেখা গেছে। এরপরও দুই তারকাকে বেশ কয়েক বার একসাথে দেখা গেছে। তাই সময়ের সাথে সাথে তাদের ঘিরে গুঞ্জনটাও ভারী হচ্ছে। এদিকে তামান্নার সঙ্গে ডেটিংয়ের গুজবে সরাসরি কিছু না বললেও সম্প্রতি তামান্নার সঙ্গে ডেটিংয়ের বিষয়টি এড়িয়ে গেলেন বিজয় ভার্মা। সম্প্রতি মিডিয়া রিপোর্টের প্রতিক্রিয়া জানিয়ে বিজয় একটি ছবি শেয়ার করেছেন। এটি পরিচালক সুজয় ঘোষের সঙ্গে তার ‘লাঞ্চ ডেট’-এর একটি ছবি।

অভিনেতা সুজয়ের পরবর্তী চলচ্চিত্র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এ রয়েছেন বিজয়। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করে বিজয় লিখেছেন, ‘আমার আমার লাঞ্চ ডেট।’ বিজয় বাদামী প্যান্টের সঙ্গে নীল হুডি পরেছিলেন। সুজয় একটি সাদা শার্ট এবং ভেস্টের সাথে ধূসর জগার্স পরেছিলেন। সোমবার বিজয়-তামান্নাকে মুম্বাইয়ের বান্দ্রার একটি স্থানে একই গাড়িতে করে ঘুরতে দেখা গেছে। তখন তাদের ঘিরে গুঞ্জন আরো জোরালো হয়। সেদিন তামান্নার সঙ্গে বিজয় যে পোশাক পরেছিলেন, পরিচালক সুজয়ের সঙ্গে লাঞ্চ ডেটেও একই পোশাকে দেখা গেছে তাকে।

তাই সুজয়ের সঙ্গে ছবি শেয়ার করে তামান্নার সঙ্গে ডেটিংয়ের বিষয়টা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন অভিনেতা। যদিও তাদের নিয়ে গুঞ্জন কমছে না। নেটিজেনদের মতে, নিজেদের সম্পর্কটি প্রকাশ্যে আনতে চান না এই জুটি। বিজয় এবং তামান্না তাদের নতুন সম্পর্কের বিষয়ে এখন পর্যন্ত কোনো বক্তব্য দেননি। সুজয় ঘোষের আনন্ন চলচ্চিত্র ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ জাপানি লেখক কেইগো হিগাশিনোর একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। নেটফ্লিক্স এর ব্যানারে নির্মিত সিনেমাটিতে বিজয় ভার্মার সঙ্গে অভিনয় করছেন কারিনা কাপুর এবং জয়দীপ আহলাওয়াত। সূত্র : হিন্দুস্তান টাইমস