তবে কি মিস্টার অ্যান্ড মিসেস হচ্ছেন হৃতিক-সাবা?

10

বলিউডের ‘গ্রিক দেবতা’খ্যাত সুপারস্টার হৃতিক রোশন এখন টক অব দ্য বি-টাউন। ১৬ বছরের ছোট অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে তাঁর ডিনার ডেট নিয়ে কিছুদিন আগে সরগরম ছিল বিনোদন অঙ্গন। সেই সাবাকে পরে দেখা গেছে হৃতিকের অন্দরমহলে। এরপর থেকে বলিউডে নানা গুঞ্জন ডালপালা মেলেছে। এবার ইন্ডিয়া টুডের বরাতে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, হৃতিক-সাবা নাকি তাঁদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চাইছেন, হতে চলেছেন মিস্টার অ্যান্ড মিসেস।

আর সে গুঞ্জন উসকে দিয়েছেন হৃতিক-সাবার এক ঘনিষ্ঠ বন্ধু। ইন্ডিয়া টুডেকে ওই বন্ধু জানান, হৃতিক রোশন ও সাবা আজাদ অঙ্গাঙ্গি জড়িত। সাবাকে বেশ ভালোভাবেই গ্রহণ করেছে হৃতিকের পরিবার। হৃতিকের মতোই তারা সাবার গান বেশ পছন্দ করে। ওই বন্ধু আরও জানান, হৃতিক ও সাবা অবশ্যই একসাথে আছেন, তবে তাঁরা কেউই তাড়াহুড়ো করতে চান না। ওই সূত্রের দাবি, শুধু হৃতিকের পরিবারের সদস্যই নয়, তাঁর সাবেক স্ত্রী সুসান খান ও তাঁদের দুই সন্তান রিহান ও রিধানের সঙ্গেও সুসম্পর্ক রয়েছে সাবা আজাদের।

হৃতিক রোশন ও সুসান খান শৈশবের বন্ধু ছিলেন। ২০০০ সালে তাঁরা বিয়ে করেন এবং ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। যখন বিবাহবন্ধনে ছিলেন, তখনও যেমন বি-টাউনে আলো ছড়িয়েছিলেন সুসান খান ও হৃতিক রোশন; বিবাহবিচ্ছেদের পরেও তাঁরা যুগলপ্রেম ও মাতৃ-পিতৃরূপ দেখিয়েছেন। ১৪ বছর হৃতিক রোশনের স্ত্রী ও জীবনসঙ্গী ছিলেন সুসান। ২০১৪ সালে তাঁরা আলাদা হয়ে যান এবং এ খবরে বিশাল ঝাঁকুনি খায় অনুরাগীদের মন। এখন দেখার বিষয়, হৃতিক ও সাবার সম্পর্ক কতদূর গড়ায়!