ঢাকায় ফিরছেন শাকিব

51

03-

এক মাসেরও বেশি সময় ভারতে শুটিং শেষে ঢাকায় ফিরছেন ঢালিউড কিং খ্যাত নায়ক শাকিব খান। গত ১২ই মার্চ যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অভিনয়ের জন্য কলকাতায় যান শাকিব। মাঝে দুদিনের জন্য ঢাকায় আসলেও কলকাতায় টানা শুটিংয়ে ব্যস্ত ছিলেন এ অভিনেতা।
শাকিব খান গতকাল মুঠোফোনে বলেন, অনেকদিন পর ঢাকায় ফিরছি। এখানে টানা ছবির কাজ করতে হয়েছে। শান্তি নিকেতন, ভারতের সুন্দরবনের অংশেও কাজ হয়েছে এ ছবির। আশা করি ছবিটি সবার পছন্দ হবে। ‘শিকারী’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। এ ছবিতে শাকিব খানের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। যৌথ প্রযোজনার ছবিতে এ প্রথম অভিনয় করছেন শাকিব।
এ প্রসঙ্গে তিনি বলেন, যৌথ প্রযোজনার ছবি প্রথমবার করছি। এর আগেও অনেক প্রস্তাব এসেছে, করিনি। তবে বুঝে শুনে এ কাজটিতে রাজি হয়েছি। এ ছবির গল্প ও চরিত্র সবদিক দিয়ে কাজটি ভালো হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু। এ ছবিতে শাকিব খান, শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।