ডায়াবেটিক সমিতির নতুন কমিটির প্রথম সভা

18

চাঁপাইনবাবগঞ্জ জেলা ডায়াবেটিক সমিতির (২০২৪-২৬) মেয়াদের নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় জেলাশহরের নিউ হুজরাপুরে জেলা ডায়াবেটিকস সমিতির নতুন ভবনের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির পরিচালক ডা. দুররুল হোদা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান হান্নু, প্রশাসনিক কর্মকর্তা মো. গোলাম মোস্তফা মন্টু, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট সোলায়মান বিশু, নির্বাহী সদস্য আলহাজ মো. সামশুল হক, নির্বাহী সদস্য মো. মনোয়ারুল ইসলাম ডালিম, নির্বাহী সদস্য মো. সামিউল হক লিটন, মো. মাইনুল ইসলাম, মেসবাহুল জাকের, মো. খাইরুল ইসলামসহ নির্বাহী কমিটির অন্য সদস্যবৃন্দ।
সভায় অফিস সময়ের পরও বিকালে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা আউটডোর চিকিৎসা সেবা, খুব দ্রুত সময়ে নার্সিং ইনস্টিটিউট চালু করা ও ডায়াবেটিক চিকিৎসা সেবার মান আরো উন্নত করার বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ।