দৈনিক গৌড় বাংলা

মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি

ডায়াবেটিক সমিতির বার্ষিক সাধারণ সভা

 

চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সকাল ১০টায় শহরের নতুন হুজরাপুরে সমিতির নিজস্ব ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ।
হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোস্তফা মন্টুর সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেনÑ সমিতির সহসভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান হানু, সদস্য অ্যাডভোকেট মোহা. সোলায়মান বিশু, মো. মনোয়ারুল ইসলাম ডালিম, সামিউল হক লিটন, অ্যাডভোকেট এফ কে এম লুৎফর রহমান, মো. মেসবাহুল জাকেরসহ সমিতির সাধারণ সদস্যবৃন্দ।
শুরুতেই সভার কার্যবিবরণী পাঠ করেন- প্রতিষ্ঠানটির হিসাবরক্ষক মো. ইবনে দাউদ।
সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ প্রতিষ্ঠানটির জন্মলগ্ন থেকে যেসকল সদস্য প্রয়াত হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়া তিনি ডায়াবেটিক সমিতির নার্সিং ইনস্টিটিউট চালু করতে সকলের সহযোগিতা কামনা করেন।
পরে সমিতির প্রয়াত সদস্য এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন টাউন জামে মসজিদের ইমাম মাওলানা মো. মাহবুবুর রহমান।

About The Author

This will close in 0 seconds