দৈনিক গৌড় বাংলা

শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ডাকাতির প্রস্তুতিকালে নাচোলে আটক ৩

মাইক্রোবাস, দেশীয় অস্ত্র ও ট্রান্সফরমার চুরির সরঞ্জাম উদ্ধার

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানা পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে একটি মাইক্রোবাস, অনেকগুলো দেশীয় ধারালো অস্ত্র ও ট্রান্সফরমার চুরির সরঞ্জামসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ তিনজন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
আটককৃতরা হলেনÑ নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার বুজুরকান্তপুর গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪৮), ফাজিলপুর গ্রামের মৃত কফিল উদ্দীনের ছেলে মো. রকিবুল ইসলাম ওরফে রাকিব (৪৭), আখেরা গ্রামের বীরেন্দ্র নাথ মন্ডলের ছেলে শ্রী প্রনয় কুমার মন্ডল ওরফে ডাবলু (৪২)।
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, রবিবার মধ্যরাতে নাচোল থানা এলাকায় জরুরি মোবাইল নাইট ডিউটি পার্টিসহ রাত্রিকালীন বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় নাচোল বাজারে অবস্থানকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, একদল ডাকাত নিয়ামতপুর থানা এলাকা হয়ে একটি পুরাতন মাইক্রোবাসযোগে নাচোল উপজেলার রাজবাড়ীহাট এলাকায় অবস্থান করে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। সংবাদটি পাওয়ার পর ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের কয়েকজন ডাকাত মাইক্রোবাস হতে লাফিয়ে পালিয়ে গেলেও তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ট্রান্সফরমার চুরির সরঞ্জামসহ ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

About The Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *