টেলিছবিতে পাহাড়ি মেয়ের চরিত্রে রিচি

70

01-ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান বর্তমানে ‘রশিয়া’ শিরোনামে একটি টেলিছবিতে পাহাড়ি মেয়ের চরিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। আবুল হায়াতের রচনায় এটি পরিচালনা করছেন চয়নীকা চৌধুরী। পাহাড়ি মানুষের জীবনযাত্রা, সুখ-দুঃখ, হাসি-কান্না ইত্যাদি নিয়ে এ টেলিছবিটির গল্প আবর্তিত হয়েছে।
এ প্রসঙ্গে রিচি বলেন, ‘গল্পটা পড়েই আমি অভিনয়ের জন্য রাজি হয়ে যাই। কারণ এটি সম্পূর্ণ ভিন্নধর্মী একটি গল্প। আর আমার চরিত্রটিও খুব চ্যালেঞ্জিং। এই প্রথম পাহাড়ি মেয়ের চরিত্রে অভিনয় করছি। তাই নিজেকে চরিত্র অনুযায়ী প্রস্তুত করেছি। জানি না, কতটুকু চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব। তবে আমি সম্পূর্ণ ভালো লাগা থেকে অভিনয় করছি। তাছাড়া পাহাড়িদের জীবনব্যবস্থা, প্রেম ভালোবাসা সবই এই গল্পে ফুটিয়ে তোলা হয়েছে। আশা করছি, টেলিছবিটি দেখে পাহাড়িদের সম্পর্কে দর্শক অবগত হতে পারবেন।’
বর্তমানে একটি মনোরম পাহাড়ি এলাকায় এর দৃশ্যধারণের কাজ চলছে। এ সঙ্গে নির্মাতা বলেন, ‘অনেক যতœসহকারে টেলিছবিটি নির্মাণ করছি। কারণ এর গল্পটা সত্যিই খুবই ভালো। তাই সবাই তাদের চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। আশা করছি, ভিন্নধর্মী গল্পের এই টেলিছবিটি দর্শক উপভোগ করবেন।’ আসছে ঈদে যে কোনো একটি চ্যানেলে এটি প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।