টাউন ক্লাবে উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনী মেলা

14

চাঁপাইনবাবগঞ্জে এন্টারপ্রেনার অ্যান্ড ই-কর্মাস প্ল্যাটফর্ম (ইপি) জেলা উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার নবাবগঞ্জ ক্লাব (টাউন ক্লাব) মিলনায়তনে দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হয়।
এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের প্রতিনিধি সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা খান।
ইপি উদ্যোক্তা প্ল্যাটফর্ম ও ইপি উদ্যোক্তা ট্রেনিং ইনস্টিটিটিউটের প্রতিষ্ঠাতা ও পরিচালক হাসানুর রহমান রনির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির কনিষ্ঠ সহকারী পরিচালক মু. তাকিউর রহমান ও ল্যাবওয়ান মেডিকেল সার্ভিসেসের ম্যানেজার ওয়াহিদুল ইসলাম। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন, উদ্যোক্তা রবিউল আওয়াল।
এন্টারপ্রেনার অ্যান্ড ই-কমার্স প্ল্যাটফর্ম (ইপি) চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী এই উদ্যোক্তা সম্মেলন ও পণ্য প্রদর্শনী মেলার আয়োজন করে।
অনুষ্ঠানের সভাপতি হাসানুর রহমান রনি জানান, উদ্যোক্তাদের নিয়ে আগামী ফেব্রুয়ারি মাসে চাঁপাইনবাবগঞ্জে সপ্তাহব্যাপী মেলা আয়োজনের পরিকল্পনা করা হচ্ছে। এছাড়াও উদ্যোক্তাদের পণ্য বিক্রয় ও প্রদর্শনের জন্য চাঁপাইনবাবগঞ্জে খুব শিগগিরই একটি আউটলেট খোলা হবে। সেই সাথে ঢাকার আউটলেটেও প্রদর্শন ও বিক্রয়ের ব্যবস্থা করা হবে।