ঝিলিম ইউনিয়নে ডা. গোলাম রাব্বানীর উঠান বৈঠক

69

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের চিত্র তুলে ধরে উঠান বৈঠক করেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা স্বাচিপের সভাপতি ডা. গোলাম রাব্বানী। এসময় তিনি লিফলেট বিতরণও করেন।
রবিবার বিকাল ৩ টা থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের কাছে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকা-ের তথ্য তুলে ধরেন এবং লিফলেট বিতরণ করেন। পরে ঝিলিম বাজারে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন ডা. গোলাম রাব্বানী।
তিনি তার বক্তব্যে, সরকারের পদ্মাসেতু, কর্ণফুলী ট্যানেল, মেট্রোরেলসহ উন্নয়ন কর্মকা-ের তথ্য তুলে ধরেন। এছাড়া সরকারের গৃহীত বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে জমিসহ গৃহনির্মাণের কথাও তুলে ধরেন তিনি।
বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানিয়ে তাদের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান এবং আগামীদিনে আবারো শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে নৌকায় ভোট দেওয়ার অনুরোধ করেন।
পথসভায় আরো বক্তব্য দেন, ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যা গোলাম লুৎফুল হাসান লুৎফর।
প্রচারণায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শামসুদ্দিন হাজি বাবলু, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদস্য শাহজালাল শাহীন, ঝিলিম ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মেরাজ খান, সাধারণ সম্পাদক রিদয় খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।