জোসনারা প্রি-ক্যাডেট স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

488

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাটে জোসনারা প্রি-ক্যাডেট স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৯০ জন শিক্ষার্থীর মাঝে ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। স্কুলটির অধ্যক্ষ মো. শাহ্জাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্কুলটির প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মো. মোখলেসুর রহমান। তিনি বলেন-এই প্রতিষ্ঠান থেকে শিক্ষাগ্রহণ করে এই সব শিশুরা আগামীদিনে মানুষের মতো মানুষ হয়ে দেশের জন্য কাজ করবে।
অন্যদের মধ্যে বক্তব্য দেন, নামোশংকরবাটি কলেজের অধ্যক্ষ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ উদ্দিন, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল আলী, ৪,৫,৬ এর সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর কারিমা আক্তার বানু, গ্রামীণ ট্রাভেলস এর ব্যবস্থাপনা পরিচালক রাকিব উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল মাসুদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।
পরে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে মনজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।