জেলা সদর ও শিবগঞ্জে ফেন্সিডিল উদ্ধার : ১ নারী আটক

131

2চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর ও শিবগঞ্জ র‌্যাব এবং প্রথক অভিযানে ২ হাজার ৫৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের চরননগর এলাকায় সোমবার দিবাগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার কেেরন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি মো. নূরে আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি মো. নূরে আলম জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার চরননগর গ্রামের একটি বাঁশ ঝাড়ের মধ্যে একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্র বিপুল পরিমান ভারতীয় তৈরী ফেন্সিডিল ঢাকায় পাচার করার জন্য মজুদ করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাচালানীরা পালিয়ে যায়। পরে পরিত্যাক্ত অবস্থায় একটি প্লাস্টিকের বস্তা থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সরোয়ার জাহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতাকল মঙ্গলবার দুপুর পৌণে ১২টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামের আবু তাহেরের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় একটি খড়ের ঘরে তল্ল¬াশী করে ১ হাজার ৫৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এঘটনায় আবু তাহেরের স্ত্রী পিয়ারা বেগম (৪০)কে আটক করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।