জেলা পর্যায়ে শুরু হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

18

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭ বালক ও বালিকা) শুরু হয়েছে। বুধবার সকালে ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এই টুর্নামেন্টের আয়োজন করেছে।
জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ কে এম গালিভ খানের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ ১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। বিশেষ অতিথি ছিলেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, পৌর মেয়র মো. মোখলেসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান। এছাড়াও শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তাবৃন্দসহ জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় (বালক) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ ফুটবল দল অংশ নিয়ে ১-০ গোলের ব্যবধানে শিবগঞ্জ উপজেলা পরিষদকে হারিয়ে জয়লাভ করে।
অপর দিকে বালিকাদের খেলায় শিবগঞ্জ উপজেলা পরিষদ ৪-০ গোলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা দলকে পরাজিত করে জয়লাভ করে।
টুর্নামেন্টে চাঁপইনবাবগঞ্জ পৌরসভা, সদর, শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলা দল অংশ নিচ্ছে। আগামী ২৭ মে বিকাল ৩টায় একই স্টেডিয়ামে প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।