জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু ২৫ মে

13

প্রতিবছরের মতো এবারো যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) চাঁপাইনবাবগঞ্জ জেলা পর্যায়ের খেলা শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে সোমবার জেলা কমিটির এক সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুপুর ১টায় অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। সভায় জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন জেলা পর্যায়ের খেলার স্থান, তারিখ ও সময় নির্ধারণ, বাজেট প্রণয়ন, লটারির মাধ্যমে ফিকশ্চার প্রস্তুত, বিভিন্ন উপকমিটি গঠনসহ নানা বিষয় উপস্থাপন করেন।
সভায় উপস্থিত ছিলেনÑ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, জেলা শিক্ষা অফিসার আব্দুর রশিদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, জেলা তথ্য অফিসার ওহেদুজ্জামান জুয়েল, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রতিনিধি ও যুব উন্নয়ন অধিদপ্তরের প্রতিনিধি, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, জেলার ক্রীড়া ব্যক্তিত্বসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
জেলা পর্যায়ের খেলা আগামী ২৫ মে থেকে ডা. আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে শুরু হবে। খেলায় অংশগ্রহণ করবে ৫টি উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাসহ মোট ছয়টি বালক ও ৬টি বালিকা দল। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এ সভার আয়োজন করে।