জেলা পরিষদ নির্বাচন, শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সদস্য প্রার্থীরা

64

আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন-২০২২। এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিনকে এরই মধ্যে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছে। অপরদিকে ২টি সংরক্ষিত ও ৫টি সাধারণ আসনের সদস্য পদপ্রার্থীরা এখন প্রচারণায় ব্যস্ত দিন পার করছেন। তারা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।
সাধারণ আসন ১ (সদর উপজেলা)’র সদস্য পদপ্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল জলিল মঙ্গলবার বিভিন্ন ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন। বেলা ১২টায় সদর উপজেলার শাজাহানপুর ও চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদে তিনি এ মতবিনিময় করেন।
শাজাহানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তরিকুল ইসলাম ও চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহিদ রানা টিপুর সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, জেলা আওয়ামী লীগ সদস্য ও পৌর মেয়র মো. মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকনসহ অন্যরা।
সদস্য প্রার্থী আব্দুল জলিল তার বক্তব্যে স্থানীয় উন্নয়নে ভূমিকা রাখতে ১৪ নভেম্বর নির্বাচনে বৈদ্যুতিক পাখা প্রতীকে তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের প্রতি অনুরোধ জানিয়ে বক্তৃতা করেন।