জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আব্দুল জলিলের মতবিনিময় সভা

99

আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাধারণ ওয়ার্ড-১ (সদর) এর প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক ছাত্র নেতা আব্দুল জলিলের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা ১২ টায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের সাথে মতবিনিময় করেন।
ইউনিয়ন চেয়ারম্যান গোলাম লুৎফুল হাসান লুৎফর এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত থেকে আগামী নির্বাচনে সাধারণ সদস্য পদে আব্দুল জলিলকে বিজয়ী করতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের আহ্বান জানিয়ে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও এই নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে বিজয়ী বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, জেলা আওয়ামী লীগ সদস্য ও পৌর মেয়র মো. মুখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন এবং প্রার্থী আব্দুল জলিলসহ অন্যরা।
বক্তারা স্থানীয় উন্নয়নে ভূমিকা রাখতে ঝিলিম ইউনিয়নের সন্তান প্রার্থী আব্দুল জলিলকে বৈদ্যুতিক পাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের প্রতি আহ্বান জানান।