জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে চেয়ারম্যান রুহুল আমিনের সৌজন্য সাক্ষাৎ

19

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার আমন্ত্রণে জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।
সোমবার বেলা ১১ টায় জেলা পরিষদে উপস্থিত হলে প্রধান নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ও পৌর মেয়র মোখলেসুর রহমানকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
জেলা পরিষদের হল রুমে প্রধান নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিনের সভাপতিত্বে এক সভায় পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচিত হন জেলা পরিষদ চেয়ারম্যান। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন তিনি। এসময় তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ও এই জেলা পরিষদকে স্মার্ট পরিষদ হিসাবে গড়তে জেলাবাসীর সহযোগিতা কামনা করেন। তিনি কর্মকর্তা ও কর্মচারীদের দুর্নীতির উর্ধ্বে থেকে কাজ করার আহ্বান জানিয়ে জেলা পরিষদকে জনগণের প্রতিষ্ঠান এবং স্মার্ট জেলা পরিষদ গড়তে কাজ করে যাওয়ার আহ্বান জানান ।
আরো বক্তব্য দেন, পৌর মেয়র মো. মুখলেসুর রহমান, জেলা পরিষদ সদস্য হোসনে আরা পাখি, সদস্য আব্দুস সালাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক তসলিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আলি, বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাক হোসেনসহ অন্যান্যরা।
এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য (১ নং ওয়ার্ড) আব্দুল জলিল মাসুদ, তারিকুজ্জামান সুমন, তাসলিমা বেগম, আওয়ামী লীগের সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল ও সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, জেলা ছাত্র লীগের সভাপতি ডা. সাঈফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক, সাংবাদিকসহ জেলার বীর মুক্তিযোদ্ধাগণ।