জেলা তাঁতি লীগের ত্রিবার্ষিক সম্মেলন

26

বাংলাদেশ তাঁতি লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
জেলা তাঁতি লীগের আহ্বায়ক নিক্সন রাহাত রাজুর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় তাঁতি লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী। প্রধান বক্তা ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বাবু খগেন্দ্র চন্দ্র দেবনাথ।
সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সরকারের সাবেক সচিব জিল্লার রহমান, কেন্দ্রীয় তাঁতি লীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম আলমগীর, সমবায় সম্পাদক একরামুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরিফুল আলম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন। সঞ্চালনা করেন জেলা তাঁতি লীগের সদস্য সচিব ওবায়দুল্লাহ।
একই জায়গায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় নিক্সন রাহাত রাজুকে সভাপতি ঘোষণা করা হয় এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ও সমাঝোতা না হওয়ায় সম্পাদকের নাম পরে ঘোষণা করা হবে বলে জানান কেন্দ্রীয় তাঁতি লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী।