জেলা ঠিকাদার সমিতি, বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কমিটি দায়িত্ব নিলেন

240

চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এবার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ইকবাল হোসেন সভাপতি ও নিয়ামুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সোমবার বেলা সাড়ে ১১টায় জেলা ঠিকাদার সমিতির কার্যালয়ে সমিতির নির্বাচন-২০২২ পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. মসিবুর রহমান গত ৩ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন।
ফলাফল ঘোষণার পর সমিতির উপদেষ্টাম-লী নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্টা আজমল হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য দেনÑ সমিতির সাবেক সভাপতি ও উপদেষ্টা কমিটির সদস্য মো. খাইরুল ইসলাম, আবু সাঈদ খান সনু, আব্দুল হামিদ রুনু, মো. শাহিন আক্তার বাবুসহ নবনির্বাচিত কমিটির সদস্যরা।
বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যদের মধ্যে সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, সহসভাপতি শাহীনুল হক শাহীন, সহ-সাধারণ সম্পাদক আকবর খান সোহেল, কোষাধ্যক্ষ সৈয়দ আশিকুজ্জামান রনি, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, ক্রীড়া সম্পাদক আবুল কালাম আজাদ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সদস্যরা হলেনÑ মো. সেলিম আলি, মো. রবিউল আলম, মনির হোসেন বকুল, মো. আজিজুল ইসলাম মাসুদ, মো. বাদল আলি, মোহাম্মদ হোসেন ও মো. শামীম আলী।
উল্লেখ, গত ৩ ডিসেম্বর নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিধি মোতাবেক সোমবার নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণার তারিখে কমিটির সকলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো।