জেলা গোয়েন্দা শাখার পৃথক অভিযান : অস্ত্র-গুলি ও মাদকদ্রব্য উদ্ধার, ৬ জন আটক

23

চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক তিনটি অভিযানে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্যসহ ৬ জনকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) বাবুল উদ্দিন সরদার জানান, শুক্রবার পৃথক তিনটি অভিযান চালানো হয়। এর মধ্যে প্রথম অভিযানে রাজশাহীর মতিহার থানার খড়খড়ি বাইপাস (ভাটাপাড়া) মহল্লার মো. বাদশার ছেলে মো. বাবুল ওরফে বাবলু (২৪)কে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলিসহ আটক করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ব্রিজের পশ্চিম পাশে রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়।
দ্বিতীয় অভিযানটি চালানো হয় জেলার সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বড়পুকুরিয়া গ্রামে। এ অভিযানে এক কেজি গাঁজাসহ দুজনকে আটক করা হয়। আটককৃতরা হলোÑ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চাঁন্দলাই মহল্লার মো. নুরুল ইসলামের ছেলে তৌহিদুল ইসলাম (৩৮) ও বড়পুকুরিয়া গ্রামের মৃত জাকির আলীর ছেলে মো. আলী হোসেন (২৪)।
তৃতীয় অভিযানে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুরের মো. মনিরুল ইসলামের ছেলে মো. কামরুল হাসান রিয়ন(১৯)সহ দুই শিশুকে বিশ্বরোড মোড় থেকে শুক্রবার সন্ধ্যায় পঞ্চাশ গ্রাম হেরোইনসহ আটক করা হয়।
এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান বাবুল উদ্দিন সরদার।