জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সভা

39

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন ক্লাব প্রতিনিধিদের উপস্থিতিতে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের পুরাতন স্টেডিয়ামে শনিবার সকাল ১০টায় এ সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় মামলাজনিত কারণে বন্ধ থাকা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ডিসেম্বরের মধ্যে দ্রুত সম্পন্ন করার বিষয়ে ক্লাব প্রতিনিধিরা মতামত ব্যক্ত করেন। সভায় গঠনতন্ত্র অনুযায়ী বর্তমান ভোটার তালিকায় দ্রুত নির্বাচন করা এবং জেলা সিভিল সার্জন, পৌর মেয়র, জেলা শিক্ষা অফিসার, জেলা বিজিবির প্রতিনিধি ও জেলা ক্রীড়া অফিসারকে পদাধিকার বলে ভোটার হিসেবে ভোট প্রদানের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।
এদিকে সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপে (অনূর্ধ্ব-১৭) জেলা ফুটবল দল রাজশাহী বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় তাদের অভিনন্দন জানানো হয় ক্রীড়া সংস্থার পক্ষ থেকে।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জেলার প্রবীণ ক্রীড়া সংগঠক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) এস.এ.এম ফজলে-ই-খুদা পলাশ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাবেক সহ-সম্পাদক শাহনেওয়াজ দুলাল।