জেলা কৃষক লীগের নবগঠিত কমিটির আনন্দ র‌্যালি

35

চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। এছাড়া শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আনন্দ র‌্যালি বের করে নবগঠিত জেলা কৃষক লীগ।
রবিবার বিকেল ৪টায় আনন্দ র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জেলা কৃষক লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে সেখানে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। এসময় মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় ।
সমাবেশে বক্তব্য দেন- নবগঠিত জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল ও সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন। এছাড়াও বক্তব্য দেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, জেলা শ্রমিক লীগের সভাপতি শহিদুল ইসলাম রানা, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাঈফ জামান আনন্দ।
এসময় উপস্থিত ছিলেন- ভোলাহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদ, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আঞ্জুমান আরা, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুজ্জামানসহ বিভিন্ন উপজেলা কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।
বক্তারা কমিটি অনুমোদন দেওয়ায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন।